আশুলিয়ায় মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে সাংবাদিকদের মানববন্ধন ও বিক্ষোভ

চ্যানেল নাইনের বার্তা প্রধান আমিনুর রশীদ ও জেলা প্রতিনিধি অপু খন্দকাররে বিরুদ্ধে ঢাকা-২০ আসন, ধামরাইয়ের সংসদ সদস্য এমএ মালেকের স্ত্রী মিনা মালেকের দায়েরকৃত হয়রানীমূলক মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে মাসব্যাপী কর্মসূচীর অংশ হিসেবে দ্বিতীয় দফায় মানববন্ধন করেছেন গণমাধ্যম কর্মীরা। সোমবার দুপুরে আশুলিয়া প্রেস ক্লাবের উদ্যোগে নবীনগর-চন্দ্রা মহাসড়কের আশুলিয়া প্রেসক্লাবের সামনে মুখে কালো ব্যাচ ধারণ করে এ কর্মসূচী পালিত হয়। এ সময় ঢাকা-২০ আসনের সংসদ সদস্য এমএ মালেক ও তার স্ত্রী মিনা মালেকের দৃষ্টি আকর্ষণ করে গণমাধ্যমকর্মীরা, চ্যানেল নাইনের বার্তা প্রধান আমিনুর রশীদ ও জেলা প্রতিনিধি অপু খন্দকারের বিরুদ্ধে দায়েরকৃত মিথ্যা মামলা প্রত্যাহারের জোর দাবী জানান। অন্যথায় কঠোর আন্দোলনের হুঁশিয়ারী দেওয়া হয়। আশুলিয়া প্রেস ক্লাবের সভাপতি মোঃ মোজাফফর হোসেন জয় এর সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন সাভার প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক ও স্থানীয় দৈনিক ফুলকির সম্পাদক নাজমুস সাকিব, দৈনিক সমকালের স্টাফ রিপোর্টার গোবিন্দ আচায্য, সাভার প্রেসক্লাবের সহ-সভাপতি আরিফুর রহমান আরিফ, সিএনআই নিউজের প্রধান সম্পাদক তোফায়েল হোসেন তোফা সানি, আশুলিয়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও আলোকিত বাংলাদেশের সাভার প্রতিনিধি মাহফুজুর রহমান নিপু, সাংগঠনিক সম্পাদক খোকা মুহাম্মদ চৌধুরী, কোষাধ্যক্ষ রাকিব হাসান জিল্লু, চ্যানেল টুয়ান্টিফোরের অপু ওহাব ও নয়াদিগন্তের আশুলিয়া প্রতিনিধি এএইচ মিলন, যুগান্তরের প্রতিনিধি মেহেদী হাসান মিঠু, চ্যানেল আইয়ের জেলা প্রতিনিধি জাকির হাসান প্রমুখ। এছাড়াও সাভার ও আশুলিয়ার বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার কর্মরত সংবাদকর্মীরা এতে অংশগ্রহণ করেন। উল্লেখ্য, গত বছরের ১৫ নভেম্বর ঢাকা-২০ আসনের সংসদ সদস্য এমএ মালেকসহ তার স্ত্রী মিনা মালেক ও মেয়ের জামাই শাহীন হোসেনের বিরুদ্ধে অবৈধ জমি দখল নিয়ে সংবাদ প্রচারের জের ধরে গত ২৫ ডিসেম্বর সাংসদের স্ত্রী বাদী হয়ে চ্যানেল নাইনের বার্তা প্রধান ও জেলা প্রতিনিধির বিরুদ্ধে আদালতে মামলা করেন।

Sony Rangs - Rangs electronics

চ্যানেল নাইনের বার্তা প্রধান আমিনুর রশীদ ও জেলা প্রতিনিধি অপু খন্দকাররে বিরুদ্ধে ঢাকা-২০ আসন, ধামরাইয়ের সংসদ সদস্য এমএ মালেকের স্ত্রী মিনা মালেকের দায়েরকৃত হয়রানীমূলক মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে মাসব্যাপী কর্মসূচীর অংশ হিসেবে দ্বিতীয় দফায় মানববন্ধন করেছেন গণমাধ্যম কর্মীরা। সোমবার দুপুরে আশুলিয়া প্রেস ক্লাবের উদ্যোগে নবীনগর-চন্দ্রা মহাসড়কের আশুলিয়া প্রেসক্লাবের সামনে মুখে কালো ব্যাচ ধারণ করে এ কর্মসূচী পালিত হয়।

চ্যানেল নাইনের বার্তা প্রধান আমিনুর রশীদ ও জেলা প্রতিনিধি অপু খন্দকাররে বিরুদ্ধে ঢাকা-২০ আসন, ধামরাইয়ের সংসদ সদস্য এমএ মালেকের স্ত্রী মিনা মালেকের দায়েরকৃত হয়রানীমূলক মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে মাসব্যাপী কর্মসূচীর অংশ হিসেবে দ্বিতীয় দফায় মানববন্ধন করেছেন গণমাধ্যম কর্মীরা। সোমবার দুপুরে আশুলিয়া প্রেস ক্লাবের উদ্যোগে নবীনগর-চন্দ্রা মহাসড়কের আশুলিয়া প্রেসক্লাবের সামনে মুখে কালো ব্যাচ ধারণ করে এ কর্মসূচী পালিত হয়।  এ সময় ঢাকা-২০ আসনের সংসদ সদস্য এমএ মালেক ও তার স্ত্রী মিনা মালেকের দৃষ্টি আকর্ষণ করে গণমাধ্যমকর্মীরা, চ্যানেল নাইনের বার্তা প্রধান আমিনুর রশীদ ও জেলা প্রতিনিধি অপু খন্দকারের বিরুদ্ধে দায়েরকৃত মিথ্যা মামলা প্রত্যাহারের জোর দাবী জানান। অন্যথায় কঠোর আন্দোলনের হুঁশিয়ারী দেওয়া হয়।  আশুলিয়া প্রেস ক্লাবের সভাপতি মোঃ মোজাফফর হোসেন জয় এর সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন সাভার প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক ও স্থানীয় দৈনিক ফুলকির সম্পাদক নাজমুস সাকিব, দৈনিক সমকালের স্টাফ রিপোর্টার গোবিন্দ আচায্য, সাভার প্রেসক্লাবের সহ-সভাপতি আরিফুর রহমান আরিফ, সিএনআই নিউজের প্রধান সম্পাদক তোফায়েল হোসেন তোফা সানি, আশুলিয়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও আলোকিত বাংলাদেশের সাভার প্রতিনিধি মাহফুজুর রহমান নিপু, সাংগঠনিক সম্পাদক খোকা মুহাম্মদ চৌধুরী, কোষাধ্যক্ষ রাকিব হাসান জিল্লু, চ্যানেল টুয়ান্টিফোরের অপু ওহাব ও নয়াদিগন্তের আশুলিয়া প্রতিনিধি এএইচ মিলন, যুগান্তরের প্রতিনিধি মেহেদী হাসান মিঠু, চ্যানেল আইয়ের জেলা প্রতিনিধি জাকির হাসান প্রমুখ। এছাড়াও সাভার ও আশুলিয়ার বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার কর্মরত সংবাদকর্মীরা এতে অংশগ্রহণ করেন।  উল্লেখ্য, গত বছরের ১৫ নভেম্বর ঢাকা-২০ আসনের সংসদ সদস্য এমএ মালেকসহ তার স্ত্রী মিনা মালেক ও মেয়ের জামাই শাহীন হোসেনের বিরুদ্ধে অবৈধ জমি দখল নিয়ে সংবাদ প্রচারের জের ধরে গত ২৫ ডিসেম্বর সাংসদের স্ত্রী বাদী হয়ে চ্যানেল নাইনের বার্তা প্রধান ও জেলা প্রতিনিধির বিরুদ্ধে আদালতে মামলা করেন।

এ সময় ঢাকা-২০ আসনের সংসদ সদস্য এমএ মালেক ও তার স্ত্রী মিনা মালেকের দৃষ্টি আকর্ষণ করে গণমাধ্যমকর্মীরা, চ্যানেল নাইনের বার্তা প্রধান আমিনুর রশীদ ও জেলা প্রতিনিধি অপু খন্দকারের বিরুদ্ধে দায়েরকৃত মিথ্যা মামলা প্রত্যাহারের জোর দাবী জানান। অন্যথায় কঠোর আন্দোলনের হুঁশিয়ারী দেওয়া হয়।

আশুলিয়া প্রেস ক্লাবের সভাপতি মোঃ মোজাফফর হোসেন জয় এর সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন সাভার প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক ও স্থানীয় দৈনিক ফুলকির সম্পাদক নাজমুস সাকিব, দৈনিক সমকালের স্টাফ রিপোর্টার গোবিন্দ আচায্য, সাভার প্রেসক্লাবের সহ-সভাপতি আরিফুর রহমান আরিফ, সিএনআই নিউজের প্রধান সম্পাদক তোফায়েল হোসেন তোফা সানি, আশুলিয়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও আলোকিত বাংলাদেশের সাভার প্রতিনিধি মাহফুজুর রহমান নিপু, সাংগঠনিক সম্পাদক খোকা মুহাম্মদ চৌধুরী, কোষাধ্যক্ষ রাকিব হাসান জিল্লু, চ্যানেল টুয়ান্টিফোরের অপু ওহাব ও নয়াদিগন্তের আশুলিয়া প্রতিনিধি এএইচ মিলন, যুগান্তরের প্রতিনিধি মেহেদী হাসান মিঠু, চ্যানেল আইয়ের জেলা প্রতিনিধি জাকির হাসান প্রমুখ। এছাড়াও সাভার ও আশুলিয়ার বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার কর্মরত সংবাদকর্মীরা এতে অংশগ্রহণ করেন।

উল্লেখ্য, গত বছরের ১৫ নভেম্বর ঢাকা-২০ আসনের সংসদ সদস্য এমএ মালেকসহ তার স্ত্রী মিনা মালেক ও মেয়ের জামাই শাহীন হোসেনের বিরুদ্ধে অবৈধ জমি দখল নিয়ে সংবাদ প্রচারের জের ধরে গত ২৫ ডিসেম্বর সাংসদের স্ত্রী বাদী হয়ে চ্যানেল নাইনের বার্তা প্রধান ও জেলা প্রতিনিধির বিরুদ্ধে আদালতে মামলা করেন।

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment